Site icon দ্বিপ্রহর ডট কম

শোকাবহ আগস্টের কর্মসূচি

শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাতবার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে যথাযথ মর্যাদার সাথে পালন করবে রাজশাহী বিভাগের বাগমারা উপজেলা আওয়ামী লীগ।

প্রতিবারের ন্যায় এবারও শোকার্ত বাঙালি জাতির সাথে একাত্ম হয়ে বাগমারা উপজেলা আওয়ামী লীগ ১৫ আগস্ট জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালন উপলক্ষে নানা কর্মসূচি গ্রহণ করেছে।

করোনা মহামারীর সংক্রমণ রোধে যথাযথ স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে মাসব্যাপী শোক দিবসের বিভিন্ন কর্মসূচি পালনের জন্য সর্বস্তরের নেতা-কর্মী সমর্থক এবং সকল সহযোগী, সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনসমূহের একাধিক প্রস্তুতি সভা করেছে উপজেলা আওয়ামী লীগ। একইসাথে সকল পৌর, ইউনিয়ন, ওয়ার্ডসহ সমস্ত শাখার নেতৃবৃন্দকে জাতীয় শোক দিবস উপলক্ষে গৃহীত কেন্দ্রীয় কর্মসূচির সাথে সঙ্গতি রেখে কর্মসূচি পালনেরও নির্দেশনা দেওয়া দেওয়া হয়েছে।

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির উদ্যোগে বাগমারা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সসহ উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তা, স্থান ও ভবনসমূহ সাজানো হয়েছে শোকাবহ আগস্টের ব্যানার, ফেস্টুন এবং তরুণ দিয়ে।

Exit mobile version