1. mdabirhossain.6894@gmail.com : Abir Hossain : Abir Hossain
  2. info@diprohor.com : admin :
  3. bappi.kusht@gmail.com : Bappi Hossain : Bappi Hossain
  4. biplob.ice@gmail.com : Md Biplob Hossain : Md Biplob Hossain
  5. mahedi988.bd@gmail.com : Mahedi Hasan : Mahedi Hasan
  6. mamunjp007@gmail.com : mamunjp007 :
  7. media.mrp24@gmail.com : এস এইচ এম মামুন : এস এইচ এম মামুন
  8. rakib.jnu.s6@gmail.com : Rakibul Islam : Rakibul Islam
  9. mdraselali95@gmail.com : Rasel Ali : Rasel Ali
  10. rockyrisul@gmail.com : Rocky Risul : Rocky Risul
  11. rouf4711@gmail.com : আব্দুর রউফ : আব্দুর রউফ
  12. sohan.acct@gmail.com : Sohanur Rahman : Sohanur Rahman
২-১ ব্যবধানে সিরিজ জিতে নিল ভারত। | দ্বিপ্রহর ডট কম
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন

২-১ ব্যবধানে সিরিজ জিতে নিল ভারত।

ডেস্ক রিপোর্ট
  • আপডেট টাইম: সোমবার, ২০ জানুয়ারি, ২০২০
  • ৭৭৪ বার পঠিত

কোহলি ও রোহিত অস্ট্রেলিয়াকে ম্যাচ থেকে ছিটকে দিয়েছেন।কোহলি ও রোহিত অস্ট্রেলিয়াকে ম্যাচ থেকে ছিটকে দিয়েছেন। সিরিজের প্রথম ম্যাচেই সম্ভবত নিজেদের সর্বস্ব দিয়েছিল অস্ট্রেলিয়া। ভারতকে ১০ উইকেটে উড়িয়ে দেওয়া সেই অস্ট্রেলিয়ার দেখা আর পুরো সিরিজে মিলল না। আজ সিরিজের তৃতীয় ম্যাচে সফরকারীদের ৭ উইকেটে হারিয়েছে ভারত। ২৮৭ রানের লক্ষ্যে নামা স্বাগতিক দল ১৫ বল হাতে রেখে মাঠ ছেড়েছে। এ জয়ে ২-১ ব্যবধানে সিরিজ জিতে নিল ভারত।

তাড়া করতে নামা ভারত এক মুহূর্তের জন্যও হারের শঙ্কা জাগাতে দেয়নি। অস্ট্রেলিয়ার সেরা দুই পেসারকে আক্রমণ করে বোলিং থেকে সরিয়ে দিয়েছেন রোহিত শর্মা। ৬৯ রানে রাহুলের (১৯) ফেরার পরও অস্ট্রেলিয়া ম্যাচে ফেরেনি। বরং বিরাট কোহলি ও রোহিত মিলে অস্ট্রেলিয়ান বোলারদের নাভিশ্বাস তুলে দিয়েছেন। এ দুজনের ১৩৭ রানের জুটি ভেঙেছে ৩৭তম ওভারে। ৮ চার ও ৬ ছক্কায় ১১৯ রান তোলার রোহিতের বিদায়ের পর কোহলির যোগ্য সঙ্গীর ভূমিকা নিয়েছেন শ্রেয়াস আয়ার। এ দুজন দ্রুত লয়ে স্ট্রোকের দ্যুতিতে অস্ট্রেলিয়ার হার নিশ্চিত করেছেন।

স্মিথ স্মিথ ও মারনাস লাবুশেনের ১২৭ রানের জুটিতে বড় এক স্কোরের আশা দেখছিল অস্ট্রেলিয়া। সাড়ে তিন শ ছাড়ায় কি না সে আলোচনাও চলছিল। কিন্তু দলকে ১৭৩ রানে রেখে লাবুশেনের বিদায় অস্ট্রেলিয়ার বড় স্কোরের আশা শেষ করে দিয়েছে। ৫৪ রান করা লাবুশেন ফেরার পর রানের গতি বাড়ানোর জন্য নামানো হয়েছিল মিচেল স্টার্ককে। সে জুয়া তিন বলেই ভুল প্রমাণিত হয়েছে। অন্য প্রান্তে যোগ্য কোনো সঙ্গীই পাননি স্মিথ। ১৩২ বলে ১৩১ রান করা স্মিথ দলকে ২৭৩ রান পর্যন্ত টেনে নিয়ে গেছেন প্রায় একাই। তাঁর ফেরার পর শেষ ৩ ওভারে মাত্র ১৩ রান তুলেছে অস্ট্রেলিয়া!

জয় থেকে ১৩ রান দূরে থাকা অবস্থায় ৮৯রান করা কোহলি ফিরেছেন হ্যাজলউডের বলে বোল্ড হয়ে। ৩৫ বলে ৪৪ তোলা আয়ার শেষে কোনো নাটক সৃষ্টির সুযোগ রাখেননি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দ্বিপ্রহর ডট কম-২০১৭-২০২০
Theme Dwonload From ThemesBazar.Com
themebazardiprohor11