1. mdabirhossain.6894@gmail.com : Abir Hossain : Abir Hossain
  2. info@diprohor.com : admin :
  3. bappi.kusht@gmail.com : Bappi Hossain : Bappi Hossain
  4. biplob.ice@gmail.com : Md Biplob Hossain : Md Biplob Hossain
  5. mahedi988.bd@gmail.com : Mahedi Hasan : Mahedi Hasan
  6. mamunjp007@gmail.com : mamunjp007 :
  7. media.mrp24@gmail.com : এস এইচ এম মামুন : এস এইচ এম মামুন
  8. rakib.jnu.s6@gmail.com : Rakibul Islam : Rakibul Islam
  9. mdraselali95@gmail.com : Rasel Ali : Rasel Ali
  10. rockyrisul@gmail.com : Rocky Risul : Rocky Risul
  11. rouf4711@gmail.com : আব্দুর রউফ : আব্দুর রউফ
  12. sohan.acct@gmail.com : Sohanur Rahman : Sohanur Rahman
সালমান খানের পারিশ্রমিক ৪০০ কোটি রুপি! | দ্বিপ্রহর ডট কম
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন

সালমান খানের পারিশ্রমিক ৪০০ কোটি রুপি!

ডেস্ক রিপোর্ট
  • আপডেট টাইম: সোমবার, ২৪ জুন, ২০১৯
  • ১০৮৯ বার পঠিত
সালমান খানের পারিশ্রমিক ৪০০ কোটি রুপি!

এই রিয়েলিটি শোর ফরম্যাট আমার একদম পছন্দ না। এন্ডেমোল শাইন ইন্ডিয়া আর কালারস টিভির লোকজন কয়েকজনকে বেছে বেছে একটা বাড়ির মধ্যে ঢুকিয়ে দেয়। আর তারা ওই বাড়ির সদস্য হিসেবে একে অপরের সঙ্গে বাস করা শুরু করে। এসব মোটেই ভালো লাগে না।’

এই তো মাসখানেক আগে কালারস টিভির জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’ নিয়ে সালমান খান এই মন্তব্য করেছিলেন। ২০১২ সালে বিগ বসের ষষ্ঠ সিজন থেকে টানা ৭টি সিজন এই অনুষ্ঠান উপস্থাপনা করে আসছেন সালমান খান। আর যখন ‘বিগ বস ১৩’–এর জন্য সবকিছু চূড়ান্ত করা হচ্ছে, তখন হঠাৎ বেঁকে বসে এই মন্তব্য করলেন। বললেন, ১৩তম সিজন উপস্থাপনা করার কোনো ইচ্ছা নেই তাঁর।

তবে সালমান খানকে ছাড়তে চান না আয়োজকেরা। যেভাবেই হোক, বলিউডের ‘ভাইজান’কে থাকতেই হবে। তার জন্য যা যা প্রয়োজন, সবই করা হবে। আর তাই সে ‘না’কে হ্যাঁ করাতে প্রযোজকেরা খরচ করলেন ৪০০ কোটি রুপি। হ্যাঁ, আপনি ঠিকই পড়ছেন, ৪০০ কোটি রুপি!

গত বছর সালমান খান যেখানে প্রতিটি এপিসোডের জন্য ১২ থেকে ১৪ কোটি রুপি করে নিয়েছিলেন। মাত্র এক বছরে তাঁর দর বেড়ে দাঁড়িয়েছে ৩১ কোটি রুপিতে। তা ছাড়া প্রথমবারের মতো এই শোর প্রযোজনার সঙ্গেও নাকি যুক্ত হবেন তিনি। এর আগে ‘নাচ বালিয়ে ৯’ ও ‘দ্য কপিল শর্মা শো’তেও সালমান খানের বিনিয়োগ ছিল। যেই শো আর উপস্থাপনাই করতে চাচ্ছিলেন না, সেই শো দিয়েই নিজের প্রযোজনাকে আরও এক ধাপ উচ্চতায় নিয়ে গেলেন এই অভিনেতা।

‘বিগ বস ১২’ সিজনটি বিগ বসের ইতিহাসের একটি কলঙ্কজনক অধ্যায়। গতবারই সব থেকে কম টিআরপি ছিল জনপ্রিয় এই রিয়েলিটি শোর। তাই প্রথম থেকেই বলা হচ্ছে, এবার একেবারে নতুন রূপে ফিরে আসবে বিগ বস। সব শ্রেণির দর্শককে যুক্ত করার জন্য এবার বিভিন্ন সেক্টর থেকে তারকা প্রতিযোগীদের আনা হবে। থাকবেন না কোনো সাধারণ প্রতিযোগী।

এই বছরের সম্ভাব্য প্রতিযোগীরা হলেন: জিৎ (বাংলা ছবির তারকা)‌, জরিন খান (‌বলিউড তারকা)‌, চাঙ্কি পান্ডে (বলিউড তারকা)‌, রাজপাল যাদব (‌বলিউড তারকা)‌, ওয়ারিনা হুসেন (মডেল), দেবলীনা ভট্টাচার্য (‌টেলিভিশন তারকা)‌, অঙ্কিতা লোখান্ডে (‌টেলিভিশন তারকা)‌, রাকেশ বশিষ্ঠ (টেলিভিশন তারকা), মাহিকা শর্মা (বড় ও ছোট পর্দার তারকা), ড্যানি ডি (পর্নো ছবির তারকা), চিরাগ পাশোয়ান (রাজনীতিবিদ রাম বিলাস পাশোয়ানের ছেলে)‌, বিজেন্দ্র সিং (বক্সার)‌, রাহুল খান্ডেলওয়াল (‌মডেল)‌, হিমাংশ কোলি (‌মডেল)‌, মহিমা চৌধুরী (‌বলিউডের সাবেক তারকা)‌, মেঘনা মল্লিক (টেলিভিশন তারকা), মহাক্ষয় চক্রবর্তী (অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলে), দয়ানন্দ শেঠি (বড় ও ছোট পর্দার অভিনেতা)‌, ফৈজি বো (রিয়েলিটি শো তারকা), ঋতু বেরি (ফ্যাশন ডিজাইনার)‌, সোনল চৌহান (মডেল, সংগীতশিল্পী, বড় পর্দার তারকা)‌, ফাজিলপুরিয়া রাহুল যাদব (সংগীতশিল্পী)‌ ও সিদ্ধার্থ শুক্লা (ছোট পর্দার তারকা)।

কিন্তু এই নামগুলো এখনো চূড়ান্ত নয়। এখান থেকে ১০ জনকে বাদ দেওয়া হবে বলে কেউ নিজেকে প্রতিযোগী হিসেবে নিশ্চিত করে বলেননি। এই বছরের ২৯ সেপ্টেম্বর থেকে শুরু করে ১২ জানুয়ারি পর্যন্ত চলবে এই শো।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

এ জাতীয় আরো খবর..
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দ্বিপ্রহর ডট কম-২০১৭-২০২০
Theme Dwonload From ThemesBazar.Com
themebazardiprohor11